Wellcome to National Portal

প্রাণবন্ত সবকিছুই পানি থেকে সৃষ্টি করা হয়েছে - আল কুরআন (২১:৩০)

Main Comtent Skiped

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন(অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা)

নির্বাহী প্রকৌশলীর দপ্তর,রাজশাহী পানি উন্নয়ন বিভাগ,সপুরা, রাজশাহী।

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা  কর্মপরিকল্পনার মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক প্রতিবেদন


*কার্যক্রম [১.১] নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যন্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ নিস্পত্তি এর কর্মম্পাদন সূচক [১.১.১] নিস্পত্তিকৃত এবং
উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ এর কর্মম্পাদন সূচক [১.২.১] মাসিক প্রতিবেদন:

মাসের নাম নথির শিরোনাম সংযুক্তি
জুলাই/২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন Ovijog Protikar July.pdf
আগষ্ট/২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন Ovijog Protikar August.pdf
সেপ্টেম্বর/২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন Monthly Report(Sep).pdf
অক্টোবর/২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS-Summary-October-23.pdf
নভেম্বর/২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS Nov.pdf
ডিসেম্বর/২০২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS Dec-23.pdf
জানুয়ারী/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS January 2024.pdf
ফেব্রুয়ারী/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS-February-2024.pdf
মার্চ/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS March 2024.pdf
এপ্রিল/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS April 2024.pdf
মে/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS May 2024.pdf
জুন/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS June.pdf
জুলাই/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS July 2024.pdf
আগষ্ট/২০২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন GRS August 2024.pdf
সেপ্টেম্বর/২০২৪
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার মাসিক প্রতিবেদন
GRS September.pdf


অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা  কর্মপরিকল্পনার ত্রৈমাসিক প্রতিবেদন

ক্রমিক নং
নথির শিরোনাম
সংযুক্তি
০১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন(১ম)-২০২৩-২৪ Quarterly Report_1.pdf
০২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন(২য়)-২০২৩-২৪ GRS 2nd.pdf
০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন(৩য়)-২০২৩-২৪ 3rd Quarter-2023-24(GRS).pdf
০৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন(৪র্থ)-২০২৩-২৪ GRS Quarterly report 4th.pdf
০৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন(১ম)-২০২৪-২৫
GRS 1st (24-25) Report Final.pdf

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা  কর্মপরিকল্পনার বার্ষিক প্রতিবেদন

ক্রমিক নং
নথির শিরোনাম
সংযুক্তি
০১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত বার্ষিক প্রতিবেদন-২০২৩-২৪ GRS yearly report.pdf



*২০২৪-২৫ অর্থবছরে নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারী  ও স্টেকহোল্ডারদের  সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ/কর্মশালা/সভার কার্যবিবরণী:

ক্রমিক নং
নথির শিরোনাম
সংযুক্তি
০১
অত্রদপ্তরে  নিয়জিত কর্মকর্তা/কর্মচারী  ও স্টেকহোল্ডারদের  সমন্বয়ে আয়োজিত সভার বিজ্ঞপ্তি, হাজিরা ও কার্যবিবরণী.(০৩/০৯/২০২৪) GRS Meeting with Stakeholders.pdf



*২০২৩-২৪ অর্থবছরে নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারী  ও স্টেকহোল্ডারদের  সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ/কর্মশালা/সভার কার্যবিবরণী:

ক্রমিক নং
নথির শিরোনাম
সংযুক্তি
০১ ২০২৩-২৪ অর্থবছরে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে সভার বিজ্ঞপ্তি, হাজিরা ও কার্যবিবরণী(১১/১০/২০২৩) GRS_Meeting(Stakeholder).pdf
০২ ২০২৩-২৪ অর্থবছরে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ সভার বিজ্ঞপ্তি, হাজিরা ও কার্যবিবরণী(১৪/০৯/২৩) Ovijog_Report.pdf
০৩
২০২৩-২৪ অর্থবছরের লক্ষ্যমাত্রা কার্যক্রম এর ২য় অর্ধ বার্ষিকীতে অত্রদপ্তরে  নিয়জিত কর্মকর্তা/কর্মচারী  ও স্টেকহোল্ডারদের  সমন্বয়ে আয়োজিত সভার বিজ্ঞপ্তি, হাজিরা ও কার্যবিবরণী. GRS 2.1.pdf
০৪ সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত দপ্তরে  নিয়জিত কর্মকর্তা/কর্মচারী  ও স্টেকহোল্ডারদের  সমন্বয়ে আয়োজিত সভার বিজ্ঞপ্তি, হাজিরা ও কার্যবিবরণী(২১-০৩-২০২৪) Stakeholders Meeting minutes.pdf
০৫ স্টেকহোল্ডারদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে অবহিতকরণ সভার বিজ্ঞপ্তি, হাজিরা ও কার্যবিবরণী(২১-০৩-২০২৪) Stakeholders meeting minutes(GRS).pdf
০৬ স্টেকহোল্ডারদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে সভার বিজ্ঞপ্তি, হাজিরা ও কার্যবিবরণী(২০-০৬-২০২৪) Stakeholders meeting minutes.pdf