মেনু নির্বাচন করুন
পাতা

আমাদের অর্জনসমূহ

১। সেকেন্ডারী টাউন্স ইন্টিগ্রেটেড ফ্লাড প্রটেকশন (ফেজ-২) প্রকল্প, স্টীফ-২

২। সমন্বিত পানি ব্যবস্থাপনা উন্নয়ন প্রকল্প (ওয়ামিপ)

৩। ২০০৯-১০ ও ২০১০-১১ অর্থ বছরে রাজশাহী জেলার পবা উপজেলাধীন কর্নহার বড়বিলা প্রকল্পের বাগধানী এলাকায় ২ ভেন্ট-১.৫২মিঃx১.৮৩মিঃ  রেগুলেটরের পুনঃনির্মান কাজ।

৪। ২০০৯-১০ ও ২০১০-১১ অর্থ বছরে বাসত্মবায়নাধীন ইউসুফপুর এলাকায় কিঃমিঃ ৬২.০৬০ হইতে কিঃমিঃ ৬২.২৩০ পর্যমত্ম পদ্মা নদীর বামতীরে ১৭০ মিটার দৈর্ঘ্যে নদী তীর প্রতিরক্ষাকাজ।

৫। ২০০৯-১০ ও ২০১০-১১ অর্থ বছরে গোদাগাড়ী ডাকবাংলা ও রেলবাজার রক্ষা প্রকল্পের আওতায় গোদাগাড়ী মডেল থানার সম্পুখে কিঃমিঃ ৩২.১৩১ হইতে কিঃমিঃ ৩২.২৩৭ পর্যমত্ম ০.১০৬ কিঃমিঃ দৈর্ঘ্যে পদ্মা নদীর বামতীরে তীর প্রতিরক্ষা কাজের মেরামত ও পুনঃনির্মান কাজ।

৬। ২০১০-১১ অর্থ বছরে রাজশাহী  শহর রক্ষা বাঁধের ইতিপূর্বে ভাঙ্গিয়া যাওয়া এলাইনমেন্ট বরাবর ০.৫০০ কিঃমিঃ দৈর্ঘ্যে বন্যা বাঁধ পুনঃনির্মান।

৭। ২০১১-১২ অর্থ বছরে অনুন্নয়ন রাজস্ব বাজেটের আওতায় রাজশাহী জেলার বাঘা উপজেলায় পদ্মা নদীর বামতীরে কিঃমিঃ ৪১.৫৫০ হইতে কিঃমিঃ ৪১.৬২০ পর্যমত্ম ৭০ মিটার দৈর্ঘ্যে নদী তীর প্রতিরক্ষা কাজ।

৮। ২০১৩-১৪ ও ২০১৪-১৫ ইং অর্থ বছরে রাজশাহী পওর বিভাগের অধীন রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার পদ্মা নদীর বামতীরে বুলনপুর নামক স্থানে কি:মি: ৫.৫৭০ হইতে কি:মি: ৫.৭২০ মোট ১৫০ মিটার দৈর্ঘ্যে জরম্নরী প্রতিরক্ষামূলক কাজ।

৯। ২০১৫-১৬ অর্থ বছরে রাজশাহী পওর বিভাগ, বাপাউবো, রাজশাহী আওতায় রাজশাহী শহর রক্ষা প্রকল্পের অধীন রাজশাহী মহানগরীর পুলিশ লাইনের সামনে পদ্মা নদীর বামতীরে মি. ৭২০৮.২৫ হতে মি. ৭৩৬০.০০ পর্যমত্ম = ১৫১.৭৫ মি. দৈর্ঘ্যে বিদ্যমান ক্ষতিগ্রস্থ প্রতিরক্ষামুলক কাজের পুনর্বাসন কাজ।

১০। ২০১৫-২০১৬ ও ২০১৬-২০১৭ অর্থ বছরে রাজশাহী জেলার চারঘাট উপজেলায় পদ্মা নদীর বাম তীরে টাঙ্গন নামক স্থানে কিঃমিঃ ৬৩.০৩০ হতে কিঃমিঃ ৬৩.২৩০ পর্যমত্ম = ২০০ মিটার দৈর্ঘ্যে ক্ষতিগ্রস্থ নদী তীর সংরক্ষন মেরামত ও রক্ষনাবেক্ষন কাজ।

১১। ২০১৬-১৭ অর্থ বছরে রাজশাহী জেলার বাঘা উপজেলাধীন গংগা নদীর বামতীর বাঁধ প্রকল্পের আওতায় আলাইপুর বিওপি এলাকায় বিদ্যমান প্রতিরক্ষা কাজের প্রতিগ্রস্থ অংশ কিঃমিঃ ৪১.৩৬৫০ হতে কিঃমিঃ ৪১.৪২০০ পর্যমত্ম = ৫৫ মিটার পেস্নসিং এবং কিঃমিঃ ৪১.৩৮০০ হতে কিঃমিঃ ৪১.৪১২৫ পর্যমত্ম = ৩২.৫০ মিটার ডাম্পিং  কাজ মেরামত ও রক্ষনাবেক্ষন কাজ।

১২। পদ্মা নদীর ভাংগন হতে রাজশাহী ক্যাডেট কলেজ ও সংলগ্ন গুরম্নত্বপূর্ণ স্থাপনা রক্ষা প্রকল্প।

১৩। ২০১৫-১৬ ও ২০১৬-১৭ অর্থ বছরে রাজশাহী পওর বিভাগের অধীন রাজশাহী জেলার বাগমারা উপজেলাধীন চলন বিল প্রকল্প পোল্ডার-সি এর বন্যা নিয়ন্ত্রন বাঁধের কি:মি: ১২৮.৪১২ হতে কি:মি:১২৮.৮৫৫ = ০.৪৪৩ কি:মি: এবং কি:মি: ১২৯.৮৮৫ হতে কি:মি: ১৩০.৫০০ =০.৬১৫ কি:মি: মোট ১.০৫৮ কি:মি: দৈর্ঘ্যে বাঁধের মেরামত/পুনরাকৃতিকরণসহ কি:মি: ১২৮.৬৫৫ হতে কি:মি: ১২৮.৮৫৫ =০.২০০ কি:মি: ঢালের প্রতিরক্ষামূলক কাজ। 

১৪। ২০১৬-২০১৭ অর্থ বছরে রাজশাহী পওর বিভাগ, বাপাউবো, রাজশাহীর অধীন রাজশাহী শহর রক্ষা প্রকল্পের পঞ্চবটি, পাঁচানির মাঠ এলাকায় মিটারেজ ১১.৬২০ হতে ১১.৭১০ =৯০ মিটার ও মিটারেজ ১১.৮৯৫ হতে ১১.৯১৪ =১৯ মিটার সর্বমোট =১০৯ মিটার দৈর্ঘ্যে ক্ষতিগ্রস্থ নদী তীর সংরক্ষন মেরামত ও রক্ষনাবেক্ষন কাজ। 

১৫। ২০১৬-২০১৭ এবং ২০১৭-২০১৮ অর্থ বছরে রাজশাহী পওর বিভাগ, বাপাউবো, রাজশাহীর অধীন রাজশাহী শহর রক্ষা প্রকল্পের প্রধান অবকাঠামো টি-গ্রোয়েনের মেরামত ও রক্ষনাবেক্ষন কাজ। 

১৬। ২০১৬-২০১৭ ও ২০১৭-২০১৮ অর্থ বছরে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলাধীন রাজাবাড়ী হতে বালিয়াঘাটা পর্যমত্ম বাঁধ নির্মান প্রকল্পের আওতায় সারেংপুর এলাকায় বিদ্যমান ক্ষতিগ্রস্থ নদীতীর প্রতিরক্ষামূলক কাজের কিঃমিঃ ৩৪.০৫০ হতে কিঃমিঃ ৩৪.২২৮ পর্যমত্ম = ১৭৮.০০ মিটার দৈর্ঘ্যে মেরামত ও রক্ষনাবেক্ষন কাজ।

.১৭। পদ্মা নদীর ভাঙ্গন হতে রাজশাহী মহানগরীর অমত্মর্ভূক্ত সোনাইকান্দি হতে বুলনপুর পর্যমত্ম এলাকা রক্ষা প্রকল্প (বাসত্মবায়ন কাল: জুলাই ২০১৬ হতে জুন ২০১৯ পর্যন্ত)।

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter